| |
               

মূল পাতা সারাদেশ নোয়াখালীর সদরে কালাদরাপ ইউনিয়ন ছাত্রদলের কমিটি গঠন 


নোয়াখালীর সদরে কালাদরাপ ইউনিয়ন ছাত্রদলের কমিটি গঠন 


নোয়াখালী প্রতিনিধি     29 June, 2022     03:10 PM    


নোয়াখালীর সদর উপজেলার ৯নং কালাদরাপ ইউনিয়ন ছাত্রদলের পূর্নাঙ্গ কমিটি ঘোষণা করেছে উপজেলা ছাত্র দল৷ মঙ্গলবার (২৮জুন)  সন্ধ্যায় একটি মিলনায়তনে ৩১ সদস্যদের এ কমিটি ঘোষণা করা হয়।

ছাত্রদল নোয়াখালীর সদর উপজেলা আহবায়ক শাহেদ আহম্মেদ চৌধুরী ও সদস্য সচিব হাবিবুর রহমানের স্বাক্ষরিত কমিটিতে  কালাদরাপ ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজানকে সভাপতি এবং সদর  উপজেলা ছাত্রদলের সদস্য জাফর উদ্দিনকে সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা করা হয়।

কমিটিতে সিনিয়র সহ-সভাপতি হিসেবে নাজমুল হোসেন মাজেদ ও সহসভাপতি হিসেবে সৌহরাভ হোসেন সৌরভ, আজগর হোসেন সুমন, আব্দুল্লাহ আল মামুন জহির এবং রায়হান হোসেন রয়েছেন।

এছাড়াও সালাহউদ্দিন সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ও যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে রয়েছেন সজিব পাটোয়ারী, রিয়াজ হোসেন, মাকসুদুর রহমান। কমিটিতে সহ যুগ্ম সাধারণ সম্পাদক রয়েছেন এ এম তানজিদ, মো. নোমান ও মো. নেয়ামত আলী।

অনুমোদিত কমিটিতে নুর হোসেন সবুজ ও জুবায়ের হোসেন রাজুকে  সাংগঠনিক সম্পাদক, মো. নাজিমকে দপ্তর সম্পাদক, আবুল হোসেন জাবেদকে সহ দপ্তর সম্পাদক, জাবেদ হোসেনকে প্রচার সম্পাদক, মো. নুর নবী বাবুকে সহ প্রচার সম্পাদক, আব্দুর করিমকে ক্রিড়া সম্পাদক, সো. তারেক হোসেনকে শিক্ষা, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক, মে. শরিফকে ছাত্রছাত্রী বিষয়ক সম্পাদক, মো. রাজুকে ধর্ম বিষয়ক সম্পাদক ঘোষণা করে উপজেলা ছাত্রদল।

৩১ সদস্য কমিটির সদস্যরা হলেন, মোশাররফ হোসেন সম্রাট, মো. শাহাদাত, মো. রিপন, মো. রায়হান, মো. ফরহাদ, মো. হারুন ও শাকিল আহমেদ৷ 

নতুন কমিটিকে আগামী ৬০দিনের মধ্যে কালাদরাপ ইউনিয়নের অধিনস্থ সকল ওয়ার্ড কমিটি গঠন করে উপজেলা ছাত্রদল বরাবর প্রেরণ করার নির্দেশ দেয় উপজেলা ছাত্রদল।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: চট্টগ্রাম নোয়াখালী নোয়াখালী সদর